• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেরানীগঞ্জে মতবিনিময় বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৭ পিএম
আইন শৃঙ্খলার বর্তমান পরিস্থিতি
মতবিনিময় বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:  ঢাকার কেরানীগঞ্জের মডেল থানার তারানগর ইউনিয়ন পরিষদে আইন শৃঙ্খলার বর্তমান পরিস্থিতি ও আগামীর পরিকল্পনা শীর্ষক মতবিনিময় সভা ও বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ০৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় তারানগর ইউনিয়ন পরিষদে আইন শৃঙ্খলার বর্তমান পরিস্থিতি ও আগামীর পরিকল্পনা শীর্ষক মতবিনিময় সভা ও (৬,৭,৮,৯) নং ওয়ার্ড বিট ১০, পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

তারানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর-রশীদ। এছাড়া উপস্থিত ছিলেন তারানগর ইউনিয়ন (৬,৭,৮,৯) নং ওয়ার্ড বিট ১০, পুলিশের এস আই মোঃ খায়রুজ্জামান। এছাড়া উপস্থিত ছিলেন তারানগর ইউনিয়ন পরিষদ সকল মেম্বারবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি বক্তব্যে ওসী মামুন অর রশীদ বলেন, আমরা সমাজের অপরাধ দমন ও সুন্দর সমাজ বিনির্মাণে জনগনকে সব সময় আইন শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। প্রতিটি এলাকায় সাধারণ মানুষের সাজাগ হতে হবে। নিজেদের বাচ্চারা কার সাথে মেলা মেশা করে সে দিকে আরো ভূমিকা নিতে হবে।

তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির অভিমত ব্যক্ত করে বলেন, আমি আপনাদের ডাকে সবসময় আপনাদের পাশে আছি। সরকার আপনাদের সহযোগিতার জন্য প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং চালু করেছে। কোন অপরাধ দমনে করতে স্থানীয় পরিষদ মিমাংসা করতে না পারলে পুলিশের দুয়ার খোলা, আমি সর্বাত্বক পুলিশি সেবা দিয়ে যাব, ইনশাআল্লাহ।

ঢাকা জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত হওয়ায় কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন -অর- রশীদ'কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক ও তার মেম্বারবৃন্দরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image