• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

৫০তম মহান বিজয় দিবসের শুভেচ্ছা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:০৪ পিএম
মহান বিজয় দিবসের শুভেচ্ছা
বিজয় দিবসের শুভেচ্ছা

ডেস্ক রিপোর্টার: চলছে বিজয়ের আর উৎসবের মাস ডিসেম্বর। ২০২১ সালটি আমাদের জন্য একটি অনন্য বছর। কারন, এই বছরেই গৌরবময় স্বাধীনতার ৫০ বছর উদযাপন করছি, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে শামিল হয়েছি।

একটি নজিরবিহীন সময়ের মধ্য দিয়ে আমরা যাচ্ছি। এই করোনা মহামারি আমাদের ধৈর্য্যের পরীক্ষা নিচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় জাতিকে অনেক চড়াই উৎরাই আর অনিশ্চয়তার মধ্য দিয়ে এগিয়ে যেতে হচ্ছে। সময়ের সাথে সাথে আজ এটি প্রমানিত যে আমরা জীবন আর জীবিকা, তথা নৈতিকতা আর বেঁচে থাকার সংগ্রামের মধ্যে সফলভাবে সমন্বয় করতে পেরেছি। তবে এর জন্য আত্মতুষ্টিতে থাকলে চলবে না। করোনা মহামারীর অভিজ্ঞতা কাজে লাগিয়ে আরও ঐক্যবদ্ধভাবে ও সতর্কতার সাথে সংকট মোকাবেলার জন্য আমাদেরকে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।

এখন পর্যন্ত আমরা যা কিছু অর্জন করেছি, তার জন্য আমরা গর্বিত। বর্তমান পরিস্থিতি শিল্পের জন্য অনেক নতুন সম্ভাবনাও তৈরি করেছে এবং এই সম্ভাবনাগুলো কাজে লাগানোর জন্য আমরা অত্যন্ত উদগ্রীব হয়ে আছি। নিষ্ঠা, সকল পরিস্থিতিতে অবিচল থাকা আর সেইসাথে দৃঢ় সংকল্পতাই হলো আমাদের মূলশক্তি।

এই উৎসবমুখর মৌসুম দিয়েই নতুন আশার পথে আমাদের যাত্রা শুরু হোক।

বাংলাদেশের বিজয়ের সুবর্ন জয়ন্তী উপলক্ষ্যে আমার আন্তরিক অভিনন্দন গ্রহন করুন। এই বিজয় আমাদের অর্থনৈতিক মুক্তির অব্যাহত যাত্রাকে আরও অনুপ্রাণিত করুক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image