• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টিটির কোয়ার্টার ফাইনালে মৌ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
টিটির কোয়ার্টার ফাইনালে মৌ
বাংলাদেশের সাদিয়া ইসলাম মৌ

নিউজ ডেস্ক : ইসলামিক সলিডারিটি গেমস তুরষ্কে উদ্বোধন হবে ৯ আগস্ট। এর আগেই শুরু হয়ে গেছে বিভিন্ন ডিসিপ্লিনের খেলা। এবার টেবিল টেনিসের হাত ধরে এসেছে সাফল্য। রোববার মেয়েদের টেবিল টেনিসের এককে প্রথম দুই ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে উঠেছেন বাংলাদেশের সাদিয়া ইসলাম মৌ।

কমনওয়েলথ গেমসে অন্য সব ইভেন্টে ব্যর্থ হলেও টেবিল টেনিস একনো মুখ ফেরায়নি। প্রথমবারের মতো এই গেমসে খেলার যোগ্যতা অর্জন করে কোয়ার্টার ফাইনালেও উঠে যায় পুরুষ টেবিল টেনিস দল। এবার তুরস্কে ইসলামিক সলিডারিটি গেমসেও সেই ধারা বজায় রাখল বাংলাদেশ। 

মহিলা এককে জিবুতির প্রতিপক্ষের বিপক্ষে ৩-০ সেটে জিতেছেন বাংলাদেশের সাদিয়া ইসলাম মৌ। তার পরবর্তী ম্যাচ পাকিস্তানের বিপক্ষে। গায়ানার প্রতিপক্ষের সঙ্গে ওয়াকওভার পেয়েছেন সোনম সুলতানা সোমা। তিনি পরের ম্যাচ খেলবেন ক্যামেরুনের বিপক্ষে।

টেবিল টেনিসের পুরুষ এককে ইরানের আফজলখান মাহমুদভের কাছে ৩-২ ব্যবধানে হেরেছেন বাংলাদেশের মুহতাসিন আহমেদ হৃদয়। শেষ গেমে ৫-২ ব্যবধানে এগিয়ে থেকেও জেতা হয়নি হৃদয়ের। 

আরেক টেবিল টেনিস খেলোয়াড় রামহিম লিয়াম বম ৩-০-তে হেরেছেন তাজাকিস্তানের সুলতানভের কাছে।

ইসলামিক গেমসে ছেলে ও মেয়েদের এককের ম্যাচগুলো নকআউট ভিত্তিক। এরপর পুরুষ ও নারী দলগত ইভেন্টসে খেলবে বাংলাদেশ। এই ম্যাচগুলো হবে ৯ আগস্ট।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image