• ঢাকা
  • শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে দুর্নীতির তেমন অভিযোগ আসেনি: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:০৬ এএম
আছাদুজ্জামান মিয়ার, বিরুদ্ধে, দুর্নীতির, তেমন অভিযোগ আসেনি: ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, দুর্নীতি করলে কোনো প্রভাবশালী ব্যক্তিকেও ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, সরকার অন্ধকারে ঢিল ছুঁড়তে চায় না। সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে তেমন কোনো দুর্নীতির অভিযোগ পাওয়া যায়নি। তবে যদি দুর্নীতির অভিযোগ ওঠে, তাহলে তদন্ত হবে এবং বিচার হবে। বিচার বিভাগ এবং দুর্নীতি দমন কমিশন (দুদক) স্বাধীনভাবে কাজ করছে। যে যতই প্রভাবশালী হোক, তার বিরুদ্ধে দুর্নীতির তদন্ত করা যাবে এবং প্রমাণিত হলে মামলা দায়ের করা যাবে।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আজ মঙ্গলবার এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, "আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে দুদক কোনো তদন্ত করেনি। তাঁর ব্যাপারে কিভাবে জানব? সরকারের নজরে আসার আগে সরকার কিভাবে ব্যবস্থা নেবে? যখনই কোনো দুর্নীতির অভিযোগ নজরে এসেছে, ব্যবস্থা নিয়েছি। গণমাধ্যমে আসার পর বা সরকারের নজরে আসার পরও আমরা ব্যবস্থা নিয়েছি।"

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি এবং তাদের সমর্থকরা দেশটাকে শ্রীলঙ্কার মতো পরিস্থিতিতে ফেলার চেষ্টা করছে। মূল্যস্ফীতি থাকলেও সরকার তা কমানোর জন্য প্রচেষ্টা চালাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দ্বিপাক্ষিক আলোচনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বিভিন্ন ইস্যুতে আলোচনা হবে। তবে তিস্তা বা গঙ্গা চুক্তি নিয়ে আলোচনা হবে কি-না, তা এখনও নিশ্চিত নয়।

মিয়ানমারের প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, "মিয়ানমার সরকার বাংলাদেশের সার্বভৌমত্বে কোনো আঘাত করেনি।"

 

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image