• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেখ রেহানার জন্মদিন উপলক্ষে কেক কাটেন তথ্য প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪ ; প্রকাশিত: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:০১ পিএম
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা
শেখ রেহানার ৬৭তম জন্মদিন

নিউজ ডেস্ক:   বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির অতন্ত প্রহরী মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও তাঁর আদরের ছোট বোন শেখ রেহানা। বঙ্গবন্ধু’র দুইকন্যা অতন্দ্র প্রহরীর মতো আমাদের দেশকে রক্ষাকবচ হয়ে রক্ষা করেন ।বঙ্গবন্ধুর রেখে যাওয়া আমানত যাদের হেফাজতের দায়িত্ব  আমাদের,তারাই আমাদের হেফাজত করছে বলেন তথ্য প্রতিমন্ত্রী  ডা.মোঃ মুরাদ হাসান এমপি।.

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার ৬৭তম জন্মদিন উপলক্ষে সচিবালয় নিজ অফিস কক্ষে কেক কেটে উদাপন করেন তথ্য প্রতিমন্ত্রী  ডা.মোঃ মুরাদ হাসান এমপি। পরে তাঁর দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সহকারী সচিব মোঃ রাশেদুল হাসান।.

বাঙালির আপামর জনসাধারণের প্রিয় ‘ছোট আপা’ শেখ রেহানা; ছায়া হয়ে, আলো হয়ে, পরামর্শ দিয়ে প্রতিনিয়ত আগলে রাখছেন বোন শেখ হাসিনাকে।.

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ডা. মুরাদ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু’র জেষ্ঠ্যকন্যা দেশরত্ন শেখ হাসিনা এবং কনিষ্ঠকন্যা শেখ রেহানার মধ্যে বয়সে ছোট-বড় হলেও তাঁরা অভিন্নসত্তা, বিনিসুতার মালায় গাঁথা তাঁরা দু’টি বোন। আমাদের সকল আশার বাতিঘর তাঁরা দুইবোন। এই জাতিরাষ্ট্রের জন্য তাঁরা আশা-ভরসার জায়গা । দেশের একজন নাগরিক, মুজিব আদর্শের সৈনিক ও একজন রাজনীতিবিদ হিসেবে দোয়া, মহান রাব্বুল আল-আমীন যেন বঙ্গবন্ধু’র রেখে যাওয়া দুই আমানতকে রক্ষা করেন, তাঁদের সুস্থ ও নিরাপদ রাখেন যাতে তাঁরা আমাদেরকে হাজারবছর নেতৃত্ব দিতে পারেন।.

অনুষ্ঠানে তথ্য সচিব মোঃ মকবুল হোসেন পিএএ। আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদুৎ বড়ুয়া, ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম ও সামিউল আলম সামীসহ প্রতিমন্ত্রীর দপ্তরের কর্মকর্তা/ কর্মচারীগণ।.

উল্লেখ্য; ১৯৫৫ সালের ১৩ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা।. .

ঢাকানিউজ২৪ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image