• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কলকাতার রবীন্দ্র সদনে কেকে-কে শ্রদ্ধাজ্ঞাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৪ পিএম
তার স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ
কেকে-কে রবীন্দ্র সদনে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন

নিউজ ডেস্ক:  পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে কলকাতার রবীন্দ্র সদনে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হলো বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথকে (কেকে)। এ সময় ফুল দিয়ে কেকের মরদেহে শ্রদ্ধা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই জনপ্রিয় এ গায়কের মরদেহে মালা দেন তার স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, বুধবার কলকাতার রবীন্দ্র সদনে অল্প সময়ের মধ্যেই কেকে-কে শ্রদ্ধাজ্ঞাপনের আয়োজন করা হয়। দুপুরে বাঁকুড়া থেকে ফিরে মমতা জানিয়েছিলেন, বাংলায় রবীন্দ্র সদনেই প্রয়াত শিল্পীদের শ্রদ্ধা জানানো হবে। তাই প্রয়াত গায়ক কেকের মরদেহও এসএসকেএম থেকে রবীন্দ্র সদনেই আনা হবে।

বিমানবন্দরে কেকে-কে শ্রদ্ধাজ্ঞাপন করার কথা জানিয়েছিলেন মমতা। কিন্তু পরে তিনি জানান, তার সঙ্গে এ ব্যাপারে পরিবারের কথা হয়েছে। তাদের মুম্বাই ফেরার বিমানের সময় দেখেই শিল্পীর দেহ রবীন্দ্র সদনে আনার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এসএসকেএমে ময়নাতদন্ত শেষ হলেই তাকে সেখান থেকে রবীন্দ্র সদনে নিয়ে আসা হবে। বিমানবন্দরে এই ঘোষণা করার পরই নিজেও রবীন্দ্র সদনে পৌঁছে যান মমতা। তাকে শিল্পীর জন্য রাখা ছবিতে নিজে হাতে ফুল দিয়ে সাজাতেও দেখা যায়।

পরে কেকের দেহ রবীন্দ্র সদনে আনা হলে শিল্পীর স্ত্রীর হাত ধরে সান্ত্বনা দেন মুখ্যমন্ত্রীকে। তার হাত ধরেই কান্নায় ভেঙে পড়েন জ্যোতি।

বুধবার রবীন্দ্র সদনে শিল্পীকে শ্রদ্ধাজ্ঞাপনের প্রস্তুতি নিয়ে প্রশাসনিক কর্তাদের সঙ্গে কথা বলেন মমতা। এদিন সকালেই গায়ক কেকে-র ময়নাতদন্ত শুরু হয় এসএসকেএম হাসপাতালে।

দুপুরে মমতা জানান, যেহেতু বিষয়টি গুরুত্বপূর্ণ তাই ভালোভাবে ময়নাতদন্ত করতে সময় লাগবে। এসএসকেএম থেকে শিল্পীকে রবীন্দ্র সদনে আনার পর শ্রদ্ধাজ্ঞাপন করেও শিল্পীর দেহ নিয়ে নির্ধারিত সময়েই মুম্বাই ফিরতে পারবেন তার স্ত্রী ও পুত্র।

ঢাকানিউজ২৪.কম /

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image