• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জে ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী আটক
আটককৃত আসামী

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ- কিশোরগঞ্জে মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে ৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকাসহ মো. জাহাঙ্গীর (৩৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (৫ জুন) রাতে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। ইয়াবা ও নগদ টাকাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জাহাঙ্গীর কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশার বর্তমানে পশ্চিম তারাপাশা রেলওয়ে কলোনীর বাসিন্দা মৃত বাহারের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই রাজীব আহমেদ পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স এ অভিযান পরিচালনা করেন। এসআই রাজীব আহমেদ পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা রোববার (৫ জুন) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ৪০০ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকা ও একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মো. জাহাঙ্গীরকে আটক করা হয়। মো. জাহাঙ্গীর একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইয়াবাসহ আটকের পর তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

আরো পড়ুন

banner image
banner image