• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক সন্তানের জনকের মর্মান্তিক মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৩ পিএম
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক সন্তানের জনকের মর্মান্তিক মৃত্যু
মর্মান্তিক মৃত্যু

নীলফামারী প্রতিনিধি:  নীলফামারীর ডিমলায় মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিদয় চন্দ্র দাস(৩০)নামের এক সন্তানের জনকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৬ জুন) গোধূলি বেলায় উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের দক্ষিণ বাবুরহাট পাড়ার মৃত,জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদের ওই এলাকার মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করেন থানা পুলিশ।

নিহত যুবক একই ইউনিয়নের রামডাঙ্গা মাঝিপাড়া গ্রামের কান্তু চন্দ্র দাসের ছেলে ও পেশায় একজন জেলে ছিলেন।জানা যায়,ঘটনার দিন সকালে মাছের ঘের মালিকের কথা মত রিদয়সহ কয়েকজন ওই ঘের থেকে পোনা মাছ ধরে লালমনিরহাটের পাটগ্রামে বিক্রি করে ডিমলায় ফেরেন।পরে এলাকাবাসী বিকেলে ওই মাছের ঘেরের পানিতে হাতের মুঠোয় বিদ্যুতের তার ধরে থাকা অবস্থায় রিদয়ের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

স্থানীয়দের অনেকের ধারণা রিদয় মাছ ধরার সময় ঘের থেকে যেসব বাঁশের কঞ্চি ডাঙ্গায় তুলে রেখেছিলেন তা পুনরায় ঘেরের পানিতে ফেলার সময় পা পিছলে গেলে পানিতে পরা থেকে নিজেকে রক্ষার্থে সেখানে থাকা বিদ্যুতের তার টেনে ধরার কারনে অথবা কঞ্চি পুনরায় ঘেরে ফেলতে গিয়ে তা তারে লাগার কারনে হাত দিয়ে তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘেরের পানিতে পড়ে মারা যেতে পারেন।

ডিমলা থানার ওসি(তদন্ত)বিশ্বদেব রায় বলেন,নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।সেই সাথে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে যার মামলা নম্বর-২৪, তারিখ-২৬/৬/২০২২ইং।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image