• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’এর মধ্যমে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো হবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:০৯ এএম
জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

নিউজ ডেস্ক:  তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’ শীর্ষক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানানো হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ে ‘মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটি’র সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী জানান, নভেম্বর মাসের শেষ দিকে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সে আয়োজন করা হবে ‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’ শীর্ষক অনুষ্ঠান এবং লোকজ মেলা। তিনি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় এই আয়োজনের বহুল প্রচার নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করেন।

সভায় গত সভার কার্যপত্র উপস্থাপন করেন তথ্য ও সম্প্রচার সচিব মোঃ মকবুল হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাসস’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, বেতারের মহাপরিচালক আহম্মদ কামরুজ্জামান, পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ, কবি এবং দেশ টিভির পরিচালক তারিক সুজাত, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের প্রধান নির্বাহী কর্মকর্তা বেগম মাশুরা হোসেন, দৈনিক আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান, সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, এটিএন বাংলার প্রধান বার্তা সম্পাদক জ.ই. মামুন এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয় এবং জাতীয় বাস্তবায়ন কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image