• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফাইনালে উঠার লড়াইয়ে আজ আর্জেন্টনা-ক্রোয়েশিয়া 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৭ পিএম
সেমিফাইনালে মাঠে নামবে
আর্জেন্টনা-ক্রোয়েশিয়া 

নিউজ ডেস্ক : আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া কাতার বিশ্বকাপে ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে ১৩ ডিসেম্বর। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে কেমন একাদশ নিয়ে মাঠে নামবে দুই দল? 

জানা যায়, কোয়ার্টার ফাইনালে রক্ষণের দুই খেলোয়াড়কে পাচ্ছে না আর্জেন্টিনা। সেমিফাইনালে খেলতে পারবে না লে আলবিসেলেস্তেদের রক্ষণভাগের ফুটবলার গঞ্জালো মন্টিয়েল ও মার্কোস আকুনা। 

সে হিসেবে লিসান্দ্রো মার্টিনেজের সঙ্গে শুরুর একাদশে থাকার সম্ভাবনা আছে নিকোলাস তাগফিয়ালিগোর। এই ম্যাচে শুরু থেকেই খেলতে পারেন অ্যাঞ্জেল ডি মারিয়া। সেমিফাইনাল পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই ইঙ্গিত দিলেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

আক্রমণভাগে মারিয়ার সঙ্গে যথারীতি থাকছেন জুলিয়ান আলভারেজ ও লিওনেল মেসি। এই ম্যাচে ফলস নাম্বার নাইন হিসেবেই খেলতে পারেন মেসি। ম্যাচের পরিস্থিতি বুঝে ওপরে নিচে উঠানামা করতে পারেন আর্জেন্টাইন জাদুকর।

অন্যদিকে ক্রোয়াট শিবিরে কোনো দুঃসংবাদ নেই। সেরা একাদশই পাচ্ছেন ক্রোয়েশিয়ার কোচ জলাটকো দালিচ। ব্রাজিলের বিপক্ষে জয় পাওয়া ম্যাচের শুরুর একাদশই নিয়ে মাঠে নামতে পারে ‘দ্য চেকার্ড ওয়ানস’ শিবির।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, অ্যানহেল ডি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ।

ক্রোয়েশিয়ার সম্ভাব্য একাদশ: ডমিনিক লিভাকোভিচ (গোলরক্ষক), জোসিপ জুরানকভিচ, দেজান লোভরেন, জিভার ডিওল, বোর্নো সোসা, লুকা মদ্রিচ, মার্সেলো ব্রোজোভিচ, মাতেও কোভাসিচ, মারিও পেস্যালিচ, আন্দ্রেজ ক্রামারিচ, ইভান পেরিসিচ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image