• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে গৌরীপুরে গণসমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম
গৌরীপুর হেল্পলাইনের এডমিন মোস্তাকিম আহমেদ
বিদ্যুতের দাবীতে গৌরীপুরে গণসমাবেশ

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  ‘গৌরীপুরে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ চাই’ এই দাবিতে ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (২এপ্রিল) ঐতিহাসিক শহিদ হারুণ পার্কে এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশের বিদ্যুৎ বিভাগের অনিয়ম, দুর্নীতি, গ্রাহক হয়রানি ও ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট বন্ধের দাবি জানানো হয়।

বক্তারা বলেন, দেশ যখন শতভাগ বিদ্যুৎ সম্পন্ন এবং বিদ্যুৎ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ ঠিক সে সময়ে গৌরীপুরে চলছে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট ও অসহনীয় লোডশেডিং। প্রতিদিন গড়ে ৭-৮ঘন্টা বিদ্যুৎ থাকে না এ শহরে। গায়েবী বিদ্যুৎ বিল, অতিরিক্ত বিদ্যুৎ বিল ও ভৌতিক বিদ্যুৎ বিলে গ্রাহকরা চরম হয়রানির শিকার হচ্ছে। বিদ্যুৎ বিভাগের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারী জনগণের নিকট এ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যই এসব করছে।

সমাবেশে সভাপতিত্ব করেন আনন্দ মোহন সরকারি কলেজের শিক্ষার্থী ও গৌরীপুর হেল্পলাইনের এডমিন মোস্তাকিম আহমেদ। সঞ্চালনা করেন ঢাকা সরকারি মাদ্রাসা-ই-আলিয়ার শিক্ষার্থী মাহমুদুল হাসান মাহমুদ।

সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মানবাধিকার কমিশন গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, গৌরীপুর পৌর স্বজন সমাবেশের সভাপতি শ্যামল ঘোষ, বিএনসিসি গৌরীপুর সরকারী কলেজের সাবেক সিইও আল-ইমরান মুক্তা, আনন্দ মোহন কলেজের শিক্ষার্থী মোঃ মোজাম্মেল হক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিদওয়ানুল হাসান ফাহাদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ইফতেখার খান প্রতিক, তারুণ্যের ময়মনসিংহ গৌরীপুর পৌর শাখার সভাপতি তাসাদদুল করিম, মেহেদি হাসান, মিঠুন আহমেদ, রনি মিয়া, কামরুল হাসান, তানভীর আহমেদ, প্রত্যয় হংস, সোহাগ মিয়া, সাকিব আহমেদ, শরীফুল ইসলাম শরীফ, আমিনুল মিজানুর রহমান দিদার, ব্যবসায়ী হারুন মিয়া, গৌরীপুর আইটি ব্যবসায়ী মোঃ গোলাম কিবরিয়া প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image