• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৯ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৫৫ এএম
দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান
ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ।

বৃহস্পতিবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে আসরের নামাজের পরে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে পবিত্র কোরআন তিলাওয়াত করেন পল্টন থানা ছাত্রলীগের নয়াপল্টন ইউনিটের সভাপতি হাফেজ কাজী হুজায়ফা রহমান, মিলাদ শুরু করেন জাতীয় মসজিদের মুয়াজ্জিন ক্বারী মোহাম্মদ ইসহাক। মিলাদ মাহফিল শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করেন জাতীয় মসজিদের প্রধান মুয়াজ্জিন হাফেজ ক্বারী কাজী মাসুদুর রহমান।

মিলাদ ও দোয়া মাহফিলের শুরুতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমানের অবদান সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করেন।
আলোচনায় বঙ্গবন্ধুকে নিয়ে স্মৃতিচারণমূলক বক্তব্য রেখে সবার কাছে দোয়া কামনা করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ।

দোয়া অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ ও দক্ষিণ ছাত্রলীগের বিভিন্ন থানা, কলেজ-বিশ্ববিদ্যালয়ের অসংখ্য নেতা-কর্মীরা এতে অংশগ্রহন করেন। পরে দোয়া ও মোনাজাত শেষে উপস্থিতির মধ্যে তবারক বিতরণ করা হয়।

সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও দুপুর ২টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image