• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চিরকুটে লেখা ছিল আত্মহত্যার কারন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
আত্মহত্যার কারন

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে ভুইডোবা গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এঘটনায় ওই ছাত্রীর হাতের লেখা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। তাতেই লেখা ছিল আত্মহত্যার কারন। তাতে লেখা ছিল, আমাকে ক্ষমা করে দিও, আমি তোমাদের স্বপ্ন পুরুন করতে পারলাম না, সাব্বির আমাকে বিয়ে করলনা।

সোমবার (৬ ডিসেম্বর) সকালের দিকে এঘটনা ঘটে। এঘটনায় সোমবার রাতে নিহত স্কুল ছাত্রীর বাবা দুলাল হোসেন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

নিহত স্কুলছাত্রী উপজেলার ভুইডোবা গ্রামের দুলাল হোসেনের মেয়ে ফাতেমা আক্তার (১৫)।

নিহতর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওই স্কুলছাত্রীর সঙ্গে এইক গ্রামের বেলাল হোসেনের ছেলে সাব্বিরের (২৫) প্রেমের সম্পর্ক ছিল। দুজনের মধ্যে ঘরবাধার স্বপ্নও ছিল। কিন্তু হঠাৎ করেই সেই স্বপ্ন যেন দুঃস্বপ্নে পরিণত হল। ঘটনার দিন রাতে সাব্বির মেয়েটির নিজ ঘরে অবস্থান করছিলেন।

এসময় পাশের ঘর থেকে মেয়ের মা টের পেয়ে মেয়ের ঘরে ঢুকতেই ছেলেটি পালিয়ে যায়। পরে সকাল বেলা মেয়েসহ তার পরিবারের লোকজন সাব্বিরের বাড়িতে এঘটনা জানালে উল্টা মেয়ের পরিবারকে দোষারপ করে তার পরিবার। অকথ্য ভাষায় গালিগালজ করে। সেখান থেকে বাড়ি ফিরে লোকলজ্জার ভয়ে মেয়েটি একটি চিরকুট লেখে আত্বহত্যা করে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন নিহতর পরিবার। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

ঢাকানিউজ২৪.কম / আল-কারিয়া চৌধুরী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image