• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

 ময়মনসিংহে বিআরটিএ অফিসে র‍্যাবের হানা, ১১ জনকে জরিমানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:১৫ পিএম
বিআরটিএ কার্যালয় এলাকায় দালালবিরোধী অভিযান চালিয়েছে
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের অভিযান

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:   ময়মনসিংহ নগরীসহ বিভিন্ন প্রান্ত থেকে মানুষ ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস নবায়নসহ গাড়ির বিভিন্ন কাগজপত্র করাতে আসেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ময়মনসিংহ সার্কেল অফিসে। কিন্তু সহজে কাগজপত্র করে দেওয়ার নামে অনেককেই পড়তে হয় দালালদের খপ্পড়ে। এতে অতিরিক্ত টাকা হাতিয়ে নেওয়াসহ নানাভাবে হয়রানির অভিযোগ শোনা যায় প্রায়ই। 

এমন অভিযোগের প্রেক্ষিতে রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে বিআরটিএ কার্যালয় এলাকায় দালালবিরোধী অভিযান চালিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। অভিযান পরিচালনা করেন র‍্যাব-১৪'র কোম্পানি কমান্ডার মেজর আখের মুহাম্মদ জয়।  

অভিযানে আটক করা হয় দালালচক্রের ১৫ সদস‍্যকে। তারা হলেন, জাহাঙ্গীর, ভুট্টো মিয়া, সোহেল, কমল, রিজুয়ান, জুয়েল, ইয়াসিন, আখতারুজ্জামান রনি, শহীদুল ইসলাম, মো: ফয়েজ, মোফাজ্জল হোসেন, বানু সেন, স্বপন মিয়া ও মো: শাহজাদা। তারা সবাই সদরের বাসিন্দা। 

পরে ভ্রাম‍্যমাণ আদালতের মাধ‍্যমে ১১ জনকে এক হাজার টাকা করে জরিমানা ও বাকি চারজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণ এ ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা করেন।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image