• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে কেন্দ্রীয় হাই স্কুলের প্রতিষ্ঠা বাষিকী উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২৮ পিএম
রাণীশংকৈলে কেন্দ্রীয় হাই স্কুলের প্রতিষ্ঠা বাষিকী
প্রতিষ্ঠা বাষিকী উদযাপন

রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তিতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে  সুবর্ণজয়ন্তী পালন করে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৫ মে) সকালে  সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের উদ্যোগে পতাকা উত্তোলন শেষে স্কুল চত্বর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এ সময় শোভাযাত্রায় আমন্ত্রিত অতিথিবৃন্দসহ বিদ্যালয়ের পড়ুয়া বর্তমান ও পুরাতন ছাত্র-ছাত্রী ও শিক্ষক-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

পরে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে সম্মাননা প্রদান, শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷

এতে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান।

গেষ্ঠ অব অনার হিসেবে বক্তব্য দেন জেলা আ.লীগ সহ-সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত  অধ্যক্ষ তাজুল ইসলাম, উপজেলা আ.লীগ সম্পাদক তাজউদ্দিন আহাম্মদ, ভাইস-চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম,আ.লীগ যুগ্ন সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহানসাহ ইকবাল,পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক  মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি রুহুল আমিন ও সম্পাদক মোসারফ হোসেন।

আরও বক্তব্য দেন  জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি এ জেড সুলতান, বিএনপি'র সাধারণ সম্পাদক আতাউর রহমান, বিএনপি নেতা শাহাদৎ হোসেন, পৌর কাউন্সিলর ইসাহাক আলী,সুবর্ণজয়ন্তী আহব্বায়ক স্কুলের প্রাক্তন ছাত্র শিক্ষা অফিসার নাজিম উদ্দিন,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গপেন্দ্রনাথ বর্মন, প্রেসক্লাব আহব্বায়ক কুশমত আলী সাংবাদিক বিজয় রায়, অবসরপ্রাপ্ত শিক্ষক মুঈনুদ্দীন, বিদ্যালয় প্রতিষ্ঠাতা আলহাজ্ব ফজলুর রহমান,  প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন, ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আবু তাহের, সহকারী শিক্ষক শাহিনুর রেজা বেবী প্রমুখ।

এছাড়াও বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী শিক্ষক- কর্মচারী আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন৷ সঞ্চালনা করেন সুবর্ণজয়ন্তী পরিষদের যুগ্ন আহবায়ক ও প্রাক্তন ছাত্র তারেক আজিজ। বিকেলে একই মঞ্চে পুরাতন ছাত্র-ছাত্রীদের স্মৃতিচারণমূলক বক্তব্য ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image