• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নীলফামারীতে নতুন করে করোনায় আক্রান্ত আরও ৩৬ জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩৮ পিএম
নীলফামারীতে করোনায় আক্রান্ত আরও ৩৬ জন
সংগৃহিত ছবি

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ১ বছর, ৩ বছর ও ৬ বছরের শিশু ও ৩ জন চীনা নাগরিক সহ ৩৬ জন। মঙ্গলবার ১০ আগষ্ট বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির।

জেলা করোনা কন্ট্রোল রুমের সূত্র মতে, গত ২৪ ঘন্টায় ২২২ নমুনা পরীক্ষায় নতুন করে ৩৬ জন করোনা আক্রান্ত হয়। এর মধ্যে জেলা সদরে ১৭ জন, সৈয়দপুর উপজেলায় ৯ জন, ডোমার উপজেলায় ৪ জন, ডিমলা উপজেলায় ২ জন, জলঢাকা উপজেলায় ২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ২ জন রয়েছে। সংক্রমণে জেলার গড় হার ১৬.২২ শতাংশ। 

অপর দিকে গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২২ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৬১৫ জন। তাদের মধ্যে জেলা সদরের জেনারেল হাসপাতালে ৩১ জন, নিজ বাড়িতে ১০৫, সৈয়দপুর হাসপাতালে ১৬ জন, নিজ বাড়িতে ২৭২, ডোমার উপজেলার হাসপাতালে ৬ জন, নিজবাড়িতে ৪৩, ডিমলা উপজেলায় হাসপাতালে ২ জন, নিজবাড়িতে ১১, জলঢাকা উপজেলায় নিজবাড়িতে ৪৪ জন, কিশোরীগঞ্জ উপজেলার নিজবাড়িতে ৫৭ জন ও রংপুর করোনা ডেডিকেটেড মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে ২৮ জন।

এ পর্যন্ত  চলতি আগষ্ট মাসে জেলায় ৪ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই মাসে ৩১ জনের মৃত্যু হয়েছিল। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট ৭০ জনের মৃত্যু হয়েছে এ জেলায়।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image