• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

তারা বাংলাদেশের উন্নয়নের গল্প শুনতে চায়: কৃষিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১৪ পিএম
তলাবিহীন ঝুড়ির দেশ বলেছিল, তুচ্ছতাচ্ছিল্য করেছিল
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত অনুষ্ঠান

নিউজ ডেস্ক:  কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিশ্বের অনেক দেশ এখন বাংলাদেশের উন্নয়নের গল্প শুনতে চায়। পাকিস্তান আমলে দেশটি দুর্ভিক্ষের দেশ, দরিদ্রের দেশ হিসেবে পরিচিত ছিল। দু:খ-কষ্টের আর শোষণ নিপীড়নের দেশ ছিল। স্বাধীনতার পর অনেক উন্নত দেশ এটিকে তলাবিহীন ঝুড়ির দেশ বলেছিল, তুচ্ছতাচ্ছিল্য করেছিল। তারা এখন বাংলাদেশের উন্নয়নের গল্প শুনতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কীভাবে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে, তা জানতে চায়।

বুধবার সকালে শাহবাগে জাতীয় জাদুঘর মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত ল্যাপটপ, ক্রীড়া সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

শিশু-কিশোরদের উদ্দেশে মন্ত্রী বলেন, নতুন প্রজন্মের তোমাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুন্দর বাংলাদেশ উপহার দিয়েছেন। তোমরা শেখ রাসেলের উত্তরসূরী। শেখ রাসেলের আদর্শ ও চেতনায় তোমাদের নিজেদেরকে গড়ে তুলতে হবে। দেশপ্রেম ও মানুষকে সেবা করার মানসিকতা নিয়ে তোমাদেরকে বড় হতে হবে।

 অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহিদউল্লা খন্দকার, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কেএম শহিদ উল্যা ও পরিষদের নেতৃবৃন্দ  বক্তব্য রাখেন। পরে কৃষিমন্ত্রী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ, ক্রীড়া সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।

 

ঢাকানিউজ২৪.কম /

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image