• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরকার দেশকে আরও গভীর সংকটে নিপতিত করবে: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৫ পিএম
সরকার দেশকে আরও গভীর সংকটে নিপতিত
গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক : ৪ নভেম্বর (শুক্রবার) সকাল ১০ টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- দেশের জনগণকে উন্নয়নের কল্পকাহিনী শোনাতে শোনাতে হঠাৎ করে দুর্ভিক্ষ আসছে বলে মাননীয় যে বক্তব্য দিলেন তা লুটেরাদের লুটপাটে উৎসাহিত ও সুযোগ সৃষ্টি করবে এবং জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে তাই জনগণ ক্ষতিগ্রস্ত হবে। অস্থিতিশীল রাজনৈতিক সংকট সৃষ্টি করে ফ্যাসিস্ট সরকার দেশকে আরও গভীর সংকটে নিপতিত করবে। উত্তরণে সুশাসনের কোন বিকল্প নেই। সুশাসন প্রতিষ্ঠা করার একমাত্র উপায় অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন।

এসময় উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাসির হোসেন, আন্তর্জাতিক সম্পাদক গোলাম হোসেন আবাব, মহিলা সম্পাদক নিলুফার আহম্মেদ শাপলা, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, অধ্যাপক কবিরুজ্জামান, রিয়াদ হোসেন, আনোয়ার ইব্রাহীমপ্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image