• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আখাউড়ায় মহসিন হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
মহসিন হত্যাকাণ্ডের প্রধান আসামি
গ্রেফতারকৃত আসামি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ঈদের আগের দিন সোমবার সন্ধ্যায় চাঞ্চল্যকর মহসিন সরকারের হত্যাকারী প্রধান আসামি আরিফকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, তুচ্ছ একটি ঘটনার পূর্ব শত্রুতার জের ধরেই মহসিন সরকারকে ছুরিকাঘাতে হত্যা করে একই এলাকার বাসিন্দা আরিফ মিয়া। শুক্রবার (৬ মে) রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আখাউড়া থানা পুলিশ।

মহসিনের হত্যাকারী আরিফ আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া কবরস্থান এলাকার বাসিন্দা আওয়াল মিয়ার ছেলে। শুক্রবার দিবাগত রাতে আখাউড়া থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মামলার পর পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে ৪ দিনের মধ্যে মহসিন সরকার হত্যার প্রধান আসামি আরিফকে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। মামলার অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। শনিবার (৭ মে) দুপুরে আসামি আরিফকে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেন।

এ ঘটনায় নিহত মহসিন সরকারের পিতা শহীদুল ইসলাম সরকার ওইদিন রাতেই বাদী হয়ে আরিফ মিয়াকে প্রধান অভিযুক্ত করে ৪ জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধে আখাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঈদের আগের দিন সোমবার (২ মে) ইফতারের পর মহসিন সরকার তার প্রবাস ফেরত বন্ধু সফিক সরকারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে আখাউড়া পৌর শহর থেকে গ্রামে ফিরছিলেন। এ সময় মহসিন মোটরসাইকেল চালাচ্ছিলেন।

পথিমধ্যে খলাপাড়া কবরস্থান এলাকায় পৌঁছালে কিছু বুঝে ওঠার আগেই চলন্ত মোটরসাইকেলে থাকা মহসিন সরকারকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আরিফ। এ সময় আরিফের সঙ্গে থাকা কয়েকজন অস্ত্রধারী যুবকসহ আরিফ পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়ে মহসিন সরকার।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image