• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

 সোনারগাঁও গ্র্যান্ড বলরুমে ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৪৪ পিএম
 সোনারগাঁও গ্র্যান্ড বলরুমে
২৮তম ট্রাব অ্যাওয়ার্ড প্রদান

ডেস্ক রিপোর্টার: টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ট্রাব আগামী ১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টায় ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল গ্র্যান্ড বলরুমে ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে। টেলিভিশন, চলচ্চিত্র, সঙ্গীত, মঞ্চনাটক, নৃত্য, শিল্প, বাণিজ্য, উন্নয়নের রোলমডেল, সমাজকল্যাণ ও সাংবাদিকতা বিভাগে শ্রেষ্ঠত্যের বিচারে জ্যুরিমন্ডলির রায়ে এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে। 

সংশ্লিষ্টদের কাছ থেকে ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত পুর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, টিভি নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন চিত্র, সাংবাদিকদের লেখা এবং অন্যান্য বিভাগের তথ্য জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে। অনুষ্ঠানে সাংস্কৃতিক অঙ্গণের তারকা ব্যক্তিত্ববৃন্দ উপস্থিত থাকবেন এবং পারফর্ম করবেন। বিস্তারিত তথ্যের জন্য অনুষ্ঠান উদযাপন কমিটির চেয়ারম্যান বাদল আহমেদ, সদস্য সচিব হামিদ মোহাম্মদ জসিম এর সঙ্গে যোগাযোগ করা যাবে। 

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার-এটিএন বাংলা, ইভেন্ট পার্টনার- মিডিয়া ভিশন লিঃ।  অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য ট্রাব সভাপতি সালাম মাহমুদ, সাধারণ সম্পাদক অনজন রহমান সকল মহলের সহযোগিতা কামনা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image