• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিমান বাংলাদেশের একটি ফ্লাইট ভারতের নাগপুরে জরুরি অবতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৭ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
মাস্কাট থেকে আসা বিমান বাংলাদেশ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

নিউজ ডেস্ক:   মাস্কাট থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ভারতের নাগপুরে জরুরি অবতরণ করেছে। ফ্লাইটের যাত্রী ও ক্রুরা সবাই অক্ষত ও নিরাপদ আছেন। তবে ফ্লাইটটিতে কতজন যাত্রী ছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-২২ ফ্লাইটটি ওমানের মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। তবে পথে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় ফ্লাইটটি ঘুরে নাগপুরে জরুরি অবতরণ করে।

বিমান সূত্র জানায়, বৃহস্পতিবার বিমানের ফ্লাইটটি ওমান যায়। সেখান থেকে স্থানীয় সময় মধ্যরাত ২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসার কথা ছিল। কিন্তু ফ্লাইটটি ভোর সাড়ে ৬টায় ঢাকার উদ্দেশে রওনা হয়। পরে সেটি ঢাকার দিকে না এসে ভারতের স্থানীয় সময় শুক্রবার বেলা সাড়ে ১১টায় নাগপুর বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

ওই ফ্লাইটের একজন যাত্রী বলেন, 'মাস্কাটে আমাদের ৪ ঘণ্টা অপেক্ষা করিয়ে সাড়ে ৬টায় প্লেনে তোলা হয়।  তবে প্লেনটি পুশ ব্যাক করার সময় ইঞ্জিনে ত্রুটি ধরা পড়ে। পরে নাগপুরে জরুরি অবতরণ করে।'

বর্তমানে ফ্লাইটটির যাত্রীরা নাগপুর বিমানবন্দরে অপেক্ষায় আছেন।  তাদের আনতে নতুন ফ্লাইট পাঠানো হবে, নাকি এই ফ্লাইটে আনা হবে তা নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image