• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাটি-মানুষ থেকে গড়ে উঠা সংগঠন আ'লীগ : প্রধানমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
দেশের মানুষের উন্নয়ন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংগঠন বলতে যদি কিছু বোঝায়, তাহলে সারা বাংলাদেশে শুধু আওয়ামী লীগই আছে। কারণ আমরা তো মাটি-মানুষ থেকে গড়ে উঠা সংগঠন। বিএনপি-জাতীয় পার্টি এগুলো তো অবৈধভাবে, সংবিধান লঙ্ঘনকারী একেকজন শাসকদের পকেট থেকে বের হওয়া দল; যারা ভাসমান।

একটানা ১০ বার আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় রোববার (২৫ ডিসেম্বর) সকালে শুভেচ্ছা জানাতে গণভবনে যান তৃণমূল নেতাকর্মীরা। এ সময় তাদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, দেশের মানুষের জন্য এদের দায়-দায়িত্ব বলতে গেলে কিছুই নাই। যদিও তারা দাবি করে যে, তারা অনেক বছর ক্ষমতায় ছিল। তারা জনগণের জন্য কিছু করেছে; আসলে তা কিন্তু নয়। তারা জনগণের নয়, ক্ষমতায় থেকে নিজেদের ভাগ্য গড়েছে।

প্রধানমন্ত্রী বলেন, জনগণকে যদি আমরা ঠিক রাখতে পারি, তাহলে এ দেশের মানুষের উন্নয়ন কেউ আটকাতে পারবে না। তিনি বলেন, আমাদের আর কোনো শক্তি নেই; একমাত্র জনগণের শক্তিতেই আমরা বিশ্বাস করি। মানুষের আস্থা-বিশ্বাস; এটাই আমাদের বড় শক্তি।

কেউ একটু স্বাধীনচেতা হলে আমাদের স্বাধীনতাবিরোধী দলগুলোকে পছন্দ করে না বলেও মন্তব্য করেন তিনি। সংগঠনকে শক্তিশালী করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আরও কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image