• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পতিত জমিতে পড়ে ছিল যুবকের মরদেহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০০ এএম
পতিত জমিতে পড়ে ছিল
যুবকের মরদেহ

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলায় পতিত জমি থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিজানুর রহমান বাবু (২২) উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে।  

সোমবার (৫ সেপ্টম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এর আগে,গতকাল রোববার রাত ৮টার দিকে নিহত যুবকের বাড়ির অদূরে একটি পতিত জমি থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এসব তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী। তিনি বলেন, রোববার বিকেল ৪টার দিকে বাবু তার বাড়ি থেকে বের হন। এরপর সন্ধ্যার দিকে তার মরদেহ একটি পতিত জমিতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে তার শরীরে কোন আঘাতে চিহৃ নেই। 

ওসি আরও জানায়, তাৎক্ষণিক মৃত্যুর কোন কারণ জানা যায়নি। তবে নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা যায়। সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে।   

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image