• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সড়ক দুর্ঘটনায় শিশুসহ প্রাণ গেল ৩ জনের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৩ পিএম
শিশুসহ প্রাণ গেল ৩ জনের
সড়ক দুর্ঘটনা

নীলফামারী প্রতিনিধি : নীলফমারীতে পৃথক  সড়ক দূর্ঘটনায় শিশু ও ভ্যানচালক সহ তিনজন নিহত হয়েছে।সোমবার(১ আগষ্ট)দুপুরে জেলার ডোমার-জলঢাকা সড়কের একবট নামক স্থানে চাল বোঝাই ট্রাক্টরের চাকা বাস্ট হয়ে ভ্যানের উপর উল্টে পড়লে ভ্যানচালক সহ দুইজন নিহত ও দুইজন আহত হয়।

নিহতরা হলেন-জেলার ডোমার উপজেলার পাঙ্গা মটকপুর ইউনিয়নের নদীয়া পাড়া এলাকার শুকারু মামুদের ছেলে ভ্যান চালক আফছারুল ইসলাম(৪৮) ও ডিমলা উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম(২২)।

ডোমার ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যারহাউস ইন্সট্রাক্টর সাইয়েদ মোহাম্মদ ইমরান বলেন, ঘটনার সময় ১০ টন চাল বোঝাই মাহেন্দ্র গাড়ির ট্রলির পেছনের চাকা বিস্ফোরণ ঘটলে ওই গাড়ির পাশে থাকা ভ্যানের উপর উল্টে পড়ে।

এ সময় ঘটনাস্থলে জহুরুল ইসলাম ও হাসপাতালে নেয়ার পথে আফসারুল ইসলাম মারা যান।বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মাহমুদ উন নবী বলেন, দুর্ঘটনায় জড়িত ট্রাক্টর ও চালককে আটক করে থানায় নেয়া হয়েছে।চালবোঝাই মাহেন্দ্রটি ঠাকুরগাঁও থেকে নীলফামারীর জলঢাকা যাচ্ছিলো।অপর দিকে গত রোববার সন্ধ্যা সাড় ৭টার দিকে নীলফামারী-ডোমার সড়কের পুলিশ লাইন এলাকায় সড়ক পার হতে গিয়ে প্রাইভেট কারের ধাক্কায় জান্নাত আকতার নামে ছয় বছর বয়সী এক শিশু কন্যা নিহত হয়েছে।ওই শিশু এলাকার রাজমিস্ত্রী জাহিদুল ইসলামের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ বলেন, দুর্ঘটনায় জড়িত প্রাইভেটকার ও চালককে আটক করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image