• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সড়ক দুর্ঘটনায় সুশান্তর পরিবারের ৫ জন নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
সুশান্তর পরিবারের ৫জন নিহত
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং

আন্তর্জাতিক ডেস্ক: সড়ক দুর্ঘটনায় বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়সহ ছয় জন ভারতের বিহারে নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সুশানের ভগ্নিপতি ও পি সিং রয়েছেন। এই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আহতদের প্রথমে সিকান্দ্রা সাব ডিভিশন হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।   

পুলিশ জানায়, সুশান্তের ভগ্নিপতি ও পি সিং আইপিএস অফিসার। বর্তমানে তিনি হরিয়ানা পুলিশের অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্বে ছিলেন। সোমবার পাটনায় তার বোন মারা যায়। ওইদিনই তার অন্ত্যেষ্টিক্রিয়া হয়। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যদের নিয়ে তিনি পাটনা থেকে জামুই যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম জানায়, সুশান্তের ভগ্নিপতির পরিবারের সদস্যদের বহনকারী গাড়ির চালক চলতি অবস্থায় ঘুমিয়ে পড়েন। পরে গাড়িটি বিহারের সিকান্দ্রা-শেখপুরা সড়কে একটি এলপিজি সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তাদের বহনকারী গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়। ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের নিজ অ্যাপার্টমেন্ট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা পুলিশ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image