• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হাদিসুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
স্বজনদের আহাজারিতে থমথমে পরিবেশ সৃষ
চিরনিদ্রায় শায়িত হাদিসুর

নিউজ ডেস্ক:   বরগুনার বেতাগীতে ইউক্রেনে রকেট হামলায় নিহত বাংলার সমৃদ্ধি জাহাজের নাবিক হাদিসুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান। মঙ্গলবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। শেষ বারের মত হাদিসুরকে দেখার জন্য মানুষের ঢল নামে।

সোমবার রাতে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামে পৌঁছায়। এসময় স্বজনদের আহাজারিতে থমথমে পরিবেশ সৃষ্টি হয়। আগে সোমবার বেলা ১২টা ১০ মিনিটে টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় হাদিসুরের মরদেহ। মরদেহ গ্রহণ করেন ছোটভাই স্বজনসহ স্থানীয় সংসদ সদস্য। গত দোসরা মার্চ ইউক্রেনে রকেট হামলায় বাংলার সমৃদ্ধি জাহাজটিতে আগুন ধরে যায়। এতে নিহত হন হাদিসুর রহমান।

হাদিসুরের জানাজায় বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বেতাগী উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী পৌর মেয়র মো. গোলাম কবীর, বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহৃদ সালেহিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম, স্থানীয় জনপ্রতিনিধি, নৌ, র্যাব ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হাদিসুর রহমানের জানাজায় বাংলাদেশ মেরিন একাডেমি বরিশালের কমান্ডেন্ট ক্যাপ্টেন আতিকুর রহমানের নেতৃত্বে প্রতিনিধি দল অংশগ্রহণ করেন। এ সময় তারা হাদিসুরের পরিবারকে সান্ত্বনা দেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

ক্যাপ্টেন আতিকুর রহমান বলেন, বাংলাদেশের কল্যাণে জাহাজে গিয়েছিলেন হাদিসুর রহমান। আমরা তার শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছি।

বরগুনা-১ আসনের এমপি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, হাদিসুরকে হারিয়ে পরিবারটি এখন অসহায়। আমরা তার ভাইদের যাতে কর্মসংস্থানের ব্যবস্থা করা হয় সেজন্য প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবো।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image