• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আনন্দমুখর পরিবেশে গৌরীপুরে বড়দিন উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৭ পিএম
আনন্দমুখর পরিবেশে
বড়দিন উদযাপন

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে খ্রীষ্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন আনন্দমুখর পরিবেশে উদযাপিত হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) পৌর শহরের পশ্চিম ভালুকায় উপজেলার প্রধান ব্যাপ্টিস্ট চার্চে এ বড়দিন উদযাপিত হয়। উপজেলা প্রশাসনের পক্ষে বড়দিনের শুভেচ্ছা বার্তা সম্বলিত কেক নিয়ে ব্যাপ্টিস্টে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ। 

দিবসটিতে কেক কেটে  বড়দিনের শুভ সূচনা করা হয় এবং ইউএনও উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন। এ সময় জেলার (পূর্ব) ব্যাপ্টিস্ট চার্চের সিনিয়র সহ-সভাপতি হিউবার্ট চক্রবর্তীসহ অনেকেই উপস্থিত ছিলেন। 

দিবসটি উপলক্ষে ইউএনও হাসান মারুফ গণমাধ্যমকর্মীদের বলেন, এ উপজেলায় আনন্দ ও উৎসবমুখ পরিবেশে নির্ভয়ে খ্রিষ্টান সম্প্রদায়ের বড়দিন উদযাপনের লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি গীর্জায় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। 

হিউবার্ট চক্রবর্তী জানান-সত্য, সুন্দর, কল্যাণ ও মানবতার জয় ঘোষণা করতে এ দিনে যিশুখ্রিষ্ট জন্মগ্রহণ করেছিলেন। দেশের অগ্রগতি, শান্তি, সম্প্রীতির জন্য গীর্জায় গীর্জায় প্রার্থনা করা হয়েছে বলে জানান তিনি। এছাড়া উপজেলার রামগোপালপুর, শাহগঞ্জ চার্চে আনন্দমুখর পরিবেশে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে বড়দিন উদযাপিত হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image