• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরকারের কাছে দাবি জানিয়ে লাভ হবে না: মান্না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:২৩ পিএম
সরকারের কাছে দাবি
নাগ‌রিক ঐক‌্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না

ডেস্ক রিপোর্টার: নাগ‌রিক ঐক‌্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এ সরকারের কাছে দাবি জানিয়ে লাভ হবে না, এ সরকারের গলায় গামছা লাগিয়ে দাবি আদায় করতে হবে।

শনিবার (২০ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএন‌পির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে তার সুচিকিৎসার দাবিতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে গণঅনশন কর্মসূচিতে অংশ নিয়ে তি‌নি এসব কথা বলেন।

বিএনপির যে কোনো কর্মসূচিতে অংশগ্রহণ করবেন জানিয়ে মান্না বলেন, 'বিএনপির যে কোনো কর্মসূচিতে আগেও সংহতি জানিয়েছি। সামনেও জানাবো। আমি মনে করি আজকের কর্মসূচি শেষ কর্মসূচি নয়। সামনে আরো কর্মসূচি হবে। সেই কর্মসূচিতে আমি আমার দল নাগরিক ঐক‌্য অংশগ্রহণ করবো।'

তিনি বলেন, 'এই অবৈধ সরকারকে যতদিন না নামাতে পারবো ততদিন এই আন্দোলন চলবে এবং আমরা নাগরিক ঐক্য আপনাদের সাথে থাকবো।'

ভারতের কৃষকদের অভিনন্দন জানিয়ে ডাকসুর সাবেক এই ভিপি বলেন, ভারতের কৃষকরা তাদের দাবি আদায় করেছে এবং ভারতের এক নেতা করজোড়ে ক্ষমা চেয়েছে। আমি মনে করি আমার দেশেও একদিন সময় আসবে। বর্তমান সরকার করজোড়ে ক্ষমা চাইবে, কিন্তু দেশের জনগণ ক্ষমা করবে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে তিনি বলেন, যত অসুস্থ হোক আল্লাহতায়ালা যেন বেগম খালেদা জিয়াকে সুস্থ করে দেন।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে মান্না বলেন, যত বাধা বিপত্তি আসুক না কেন, আপনাদের এই কর্মসূচি যেন চলতে থাকে। তারপরে সকল মানুষকে একত্রিত করে আন্দোলন এমন পর্যায়ে নিতে হবে যাতে এই স্বৈরাচারী সরকার পতন হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image