• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গভবনে আওয়ামী লীগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২০ পিএম
বঙ্গভবনে আওয়ামী লীগ
বঙ্গভবনে আ' লীগ

ডেস্ক রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধিদল রাষ্ট্রপতির সংলাপে অংশ নিতে বঙ্গভবনে প্রবেশ করেছেন। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে বঙ্গভবনে প্রবেশ করেন তারা।

রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের প্রতিনিধিত্বকারী দলের সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক এবং আব্দুর রহমান।

এর আগে রোববার (৯ জানুয়ারি) রাষ্ট্রপতির কার্যালয়ের প্রেস অনুবিভাগ থেকে সংলাপের এ তথ্য জানানো হয়েছিল।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব (জন বিভাগ) সম্পদ বড়ুয়ার পক্ষ থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ১৭ জানুয়ারি সংলাপে অংশ নিতে পাঠানো আমন্ত্রণপত্রে আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বোচ্চ ১০ জনকে বঙ্গভবনে যাওয়ার অনুরোধ করা হয়েছিল।

সংক্রমণের কারণে এবার সংলাপে প্রতিনিধি সংখ্যা সীমিত করার পাশাপাশি সবার কোভিড-১৯ পরীক্ষার নেগেটিভ সনদ থাকার বাধ্যবাধকতা রয়েছে।

আগামী ফেব্রুয়ারিতে শেষ হচ্ছে বর্তমান নির্বাচন কমিশনের মেয়াদ। নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে গত ২০ ডিসেম্বর রাষ্ট্রপতি আবদুল হামিদ রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image