• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পাঁচবিবিতে ইউপি নিবার্চনে নৌকা হাতে বাড়ি ফিরলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৩ পিএম
পাঁচবিবিতে ইউপি নিবার্চন
ইউপি নিবার্চন

য়পুরহাট প্রতিনিধি: ৫ই জানুয়ারী পঞ্চম ধাপে অনুষ্ঠিত জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচ ইউপিতে আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পাঁচ জন। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান তিন জন ও দুই জন আ.লীগের দলীয় নেতাকর্মী। এর আগে এই পাঁচ ইউপিতে আ.লীগের দলীয় মনোনয়নের আশায় প্রায় এক ডজন আ.লীগের নেতাকর্মীরা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজ এলাকায় নিবার্চনী প্রচারণা চালিয়েছেন।

সকল জল্পনা কল্পনার শেষে গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধির মনোনয়ন বোর্ডের তালিকা প্রকাশ করেন। তালিকায়, পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউপির বর্তমান চেয়ারম্যান জাহিদুল আলম বেনু, ধরঞ্জী ইউপির বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তাফা, মোহাম্মদপুর ইউপির বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান নৌকার টিকিট পান। এছাড়াও আটাপুর ইউপিতে আ.লীগ নেতা জাহিনুর ইসলাম ও বাগজানা ইউপিতে আ.লীগ নেতা জামাত আলী মন্ডল নৌকার টিকিট পান।

উপজেলা নিবার্চন অফিস সূত্রে জানাযায়, ২৯ নভেম্বর থেকে আগামী ৭ই ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান প্রাথর্ী, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে আগ্রহীদের মনোনয়নপত্র গ্রহন করা হবে। ৯ ডিসেম্বর সকল প্রাথর্ীর মনোনয়পত্র জাচাই করা হবে। ১৫ ডিসেম্বর প্রাথর্ীতার মনোনয়ন প্রত্যাহার করতে পারবেন।

উপজেলা নিবার্চন কর্মকতার্ মো.শহিদুল ইসলাম বলেন, এই পাঁচ ইউপিতে মোট ভোটার সংখ্যা ১,০৫,১৮৮ জন। এদের মধ্যে নারী ভোটার ৫২৭৫৭ ও পুরুষ ভোটার ৫২৬১৩ জন। পাঁচ ইউপির মধ্যে একমাত্র আটাপুর ইউপিতে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / আল-কারিয়া চৌধুরী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image