• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শার্শায় ১০টি সোনার বার সহ যুবক আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
১০টি সোনার বারসহ
যুবক আটক

বেনাপোল প্রতিনিধি: সীমান্তবর্তী শার্শা উপজেলার ভাগারিখা মোড় এলাকা থেকে ১ কেজি ১০৮ গ্রাম ওজনের ১০টি সোনার বারসহ মো. হাসানুজ্জামান (২২) নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক হাসানুজ্জামান বেনাপোল পুটখালী গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

মঙ্গলবার দুপুরে বালুন্ডা টু জামতলা সড়কের ভাগারিখা মোড় থেকে ১০টি সোনার বার ও একটি মোটরসাইকেল সহ তাকে  আটক করা হয়। উদ্ধার স্বর্ণের আনুমানিক সিজার মুল্য ৮৪ লাখ পঞ্চাশ হাজার টাকা।

বিজিবি জানায়, পুটখালী সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে। এই তথ্যের ভিত্তিতে কায়বা বিওপির একটি বিশেষ টহল দল শার্শা থানাধীন টেংড়া গ্রামস্থ বালুন্ডা হতে জামতলাগামী পাকা রাস্তার ভাগারিখা মোড় নামক স্থানে তল্লাশি অভিযান চালিয়ে ১.১০৮ কেজি ওজনের (১০০ ভরি) ১০টি স্বর্ণের বার এবং ০১টি মোটর সাইকেলসহ হাসানুজ্জামান নামে একজনকে আটক করা হয়। 

আটককৃত স্বর্ণ পাচারকারী, স্বর্ণের  বার এবং মোটর সাইকেল শার্শা থানার মাধ্যমে ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ তানভীর রহমান। 

ঢাকানিউজ২৪.কম / মো. রাসেল ইসলাম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image