• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মৎস্য সপ্তাহ পালন উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৬ এএম
ময়মনসিংহের নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ
সাংবাদিকদের সাথে মতবিনিময়

জালাল উদ্দিন মন্ডলঃ   ময়মনসিংহের নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ পালন উপলক্ষ্যে গত রোববার (২৮ আগস্ট) উপজেলা প্রশাসনিক সভা কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও সফল মৎস্য চাষীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। “বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজিত মতবিনিময় সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর। 

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আরিফ হোসেন সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ফয়েজ উদ্দিন, আইসিটি প্রোগ্রামার মো. রকিবুল ইসলাম, প্রভাষক অরবিন্দ পাল অখিল, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, রমেশ কুমার পার্থ, মজুমদার প্রবাল শামছ-ই-তাবরীজ রায়হান, প্রভাষক আমিনুল হক বুলবুল প্রমুখ।

এছাড়া মতবিনিময় সভায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে মৎস্য উৎপাদন ও চাষ বিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শন ও উপস্থাপন করেন মৎস্য সম্প্রাসারণ কর্মকর্তা বিশ্বজিৎ কর্মকার সানী।

মতবিনিময় সভায় শেষে উপজেলার ৩ জন সফল মৎস্য চাষীদের মাঝে সম্মাননা ক্র্যাস্ট প্রদান করা হয়। মতবিনিময় সভায় নান্দাইলের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশ গ্রহন করেন।

ঢাকানিউজ২৪.কম /

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image