• ঢাকা
  • শুক্রবার, ৯ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ; ২৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রোহিঙ্গা ক্যাম্পে সশস্ত্র গ্রুপের সংঘর্ষে ২ শিশু গুলিবিদ্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০০ পিএম
রোহিঙ্গা,২ শিশু, গুলিবিদ্ধ
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প

নিউজ ডেস্ক : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র গ্রুপ আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও আরাকান রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশনের (আরএসও) মধ্যে সংঘর্ষের ঘটনায় ২ শিশু গুলিবিদ্ধ। বুধবার উখিয়ার ইরানি পাহাড়স্থ ৮ নম্বর ক্যাম্পে এ সংঘর্ষের ঘটে।

গুলিবিদ্ধ ২ শিশু হলেন, - ওই ক্যাম্পের এফ ব্লকের ওবায়দুল হকের ১১ বছর বয়সি মেয়ে উম্মে হাফসা ও একই ক্যাম্পের আবদুল খালেকের ৮ বছর বয়সি ছেলে আবুল ফয়েজ। এসব তথ্য নিশ্চিত করেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী। তিনি জানান, গুলিবিদ্ধ দুই শিশুকে উখিয়ার এমএসএফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও বলেন, রোহিঙ্গারা সাধারণত সংঘর্ষকারীদের ‘আরসা’ ‘আরএসও’ বললেও এরা ২টি সন্ত্রাসী গ্রুপ। অপরাধীদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত আছে। সংশ্লিষ্ট রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) ছৈয়দ হারুনুর রশিদ বলেন, রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং গোলাগুলি হয়। এতে শিশু দুটি গুলিবিদ্ধ হয়েছে। এর মধ্যে উম্মে হাফসার কোমরের ওপরে পেছন পাশে ও আবুল ফয়েজের ডান পায়ে গুলি লেগেছে।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image