• ঢাকা
  • রবিবার, ১১ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাজীগঞ্জে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
হাজীগঞ্জে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে
নাগরিক সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিনিধিঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেল'র ডিজি (মহাপরিচালক) ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি ইঞ্জিনিয়ার ইনিস্টিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) চাঁদপুরের হাজীগঞ্জে এ সংবর্ধনা প্রদান করা হয়।

হাজীগঞ্জ-শাহরাস্তির সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলার আলীগঞ্জ পিটিআই হলরুমে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

যুদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান খাঁনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

এর আগে সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে হাজীগঞ্জবাসীর পক্ষে বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, সদস্য ফারুক আহমেদ, জালাল আহমেদ জিতু, গাউছিয়া কমিটির পক্ষ থেকে ক্বারী মো. বিল্লাল হোসাইন পাটওয়ারী, মামুন সহ প্রমুখ।

শাহরাস্তিবাসীর পক্ষে উপজেলা কৃষক লীগের সভাপতি মুকবুল আহমেদ চৌধুরী,  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসাইন মীর, নেছার পাটওয়ারী, ফিরোজ আহমেদ, জেলা ছাত্রলীগের নেতা বাবলা, সুমন মীয়াজী, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সমাজের বিভিন্ন পেশা-শ্রেনীর নেতৃবৃন্দ ফুলেল শুভেচছা বিনিময় করেন।

হাজীগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক ও সাবেক ছাত্রনেতা খাজা সাফিউল বাসার রুজমনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মাওলানা মো. গিয়াস উদ্দিন।

এ সময় বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক দল ও ইসলামী সংগঠন ও হিন্দু সাম্প্রদায়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

গত ৯ ফেব্রুয়ারী ইঞ্জিনিয়ার ইনিস্টিউট বাংলাদেশ (আইইবি) এর নির্বাচনে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিপুল ভোটে ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image