• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আশুগঞ্জে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম
ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক
আটককৃতরা

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ দুইশ তিন বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে । বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল ৮টার দিকে আশুগঞ্জ উপজেলার বগইর এলাকায় অভিযান করে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন মো. সাকিল (২৭),সে জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার মো. মন্তু মিয়ার ছেলে, বিজয়নগর উপজেলার কালিসীমা এলাকার মো. বছির মিয়ার ছেলে মো. হেলাল মিয়া (১৯), ও একই উপজেলার আলাদাউদপুর এলাকার মো. করম আলীর ছেলে মো. শাহআলম (২৪)। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। র‍্যাব জানায়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলার আশুগঞ্জ উপজেলার বগইর এলাকায় অভিযান পরিচালনা করে সিএনজিচালিত অটোরিকসাসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকসা তল্লাসী করে ২০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তারা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদক দেশে এনে  করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে থাকে। আটককৃত তিনজন চিহৃিত মাদক ব্যবসায়ি। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image