• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়ি সেনা রিজিয়ন লেডিস ক্লাবের কম্বল বিতরন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৫ পিএম
কম্বল বিতরন
কম্বল বিতরন অনুষ্ঠান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সেনা রিজিয়ন লেডিস ক্লাবের উদ্যোগে জেলার মহালছড়ি উপজেলার লেমুছড়ি এলাকায় চার শতাধীক শীতার্থদের মাঝে শীতবস্ত্র কম্বোল বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি ২০২২ইং)  খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে লেমুছড়ি ফুটবল মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। কম্বল বিতরন অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রাবেয়া জাহাঙ্গীর, সহ-সভানেত্রী, খাগড়াছড়ি লেডিস ক্লাব।

সেনাবাহিনী শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে, জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, বিশুদ্ধ পানি সরবরাহ, শীতবস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

খাগড়াছড়ি লেডিস ক্লাব লেমুছড়ি এলাকার  জাতী, গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনে সহায়তা প্রদান করে। এই কর্মসূচীর মাধ্যমে লেমুছড়ি এলাকার প্রায় চার শত পরিবার এর সুফল ভোগ করেন।

ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

সহ-সভানেত্রী, খাগড়াছড়ি লেডিস ক্লাব বেগম রাবেয়া জাহাঙ্গীর  বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে খাগড়াছড়ি লেডিস ক্লাব এই মানবিক সহায়তা কার্যক্রমে সবসময় অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / রিপন সরকার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image