• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরব বিছাস এর নির্বাচন সম্পূর্ণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
ছাত্র সংসদ ভৈরব এর নির্বাচন অনুষ্ঠিত

সোহানুর রহমান সোহান, ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি: দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের  সেচ্ছাসেবী সংগঠন বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর  ( বিছাস) ২০২১/২২ কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে তানভির আহমেদ আবির ও সাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান অভি নির্বাচিত হয়েছেন।  .

১০ই সেপ্টম্বের শুক্রবার ভৈরব পৌর মিলনায়তনে সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সম্মানিত সদস্যেদের ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হয়।.

এতে সভাপতি পদে তানভির আহমেদ আবির ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এছাড়া তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী তানভীর আহমেদ ১২০ ভোট ও আজহারুল ইসলাম রিদম ১০৩ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে জিয়াউর রহমান অভি ২৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মোঃ রিমন মিয়া পেয়েছেন ১৪১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে রাশফিকুজ্জামান একান্ত ২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার প্রতিদ্বন্দী প্রার্থী নাসান মাহমুদ জাহিন পেয়েছে ১৫৯ ভোট ও সাহিত্য সম্পাদক পদে ২৩২ ভোট পেয়ে সানজিদা রহমান সিদ্দিকা নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্ব›দ্বী আহনাফ  তাহমিদ দিপ্র পেয়েছে ১৮২ ভোট এছাড়া ৩টি পদে একাধিক কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্ব›দ্বীতায় অর্থ সম্পাদক পদে শহিদ মিয়া প্রচার সম্পাদক পদে আশিক বিল্লাহ ও ছাত্রী বিষয়ক পদে আফরাজামান প্রপা আগেই নির্বাচিত হয়।.

এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার সামিউজ্জামান সুমন এই সময় উপস্থিত ছিলেন বিছাসের সম্মানিত সদস্য বিচার পতি জাহাঙ্গীর হোসেন বাদল, ইফতেখার হোসেন বেনু, মোঃ খলিলুর রহমান অধ্যক্ষ আ ক ম মোবারক আলী আশরাফুল হক মুুকুল, রফিকুল ইসলামসহ সকল সম্মানিত ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিতিতে এক উৎসব মূখর  মিলন মেলায় পরিণত হয়। 

 . .

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান সোহান

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image