• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইবিতে ‘সম্প্রীতির সংগ্রামে আমরা’ শীর্ষক আলোচনা সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
ইবিতে
‘সম্প্রীতির সংগ্রামে আমরা’ শীর্ষক আলোচনা সভা

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র আয়োজনে ‘সম্প্রীতির সংগ্রামে আমরা’ শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয় ডায়না চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি নাঈমা পারভীন নীলার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান। ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোহাম্মদ সাইফুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল।

বাংলা বিভাগের শিক্ষার্থী নওশীন পনীনী সুম্মার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ইবি প্রেসক্লাবের সভাপতি আবু হুরাইরা, সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সংগঠনটির প্রাক্তন সভাপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চের (ঐক্যমঞ্চে) সভাপতি নুরুল্লাহ মেহেদী।

এসময় সংগঠনের সভাপতি নাঈমা পারভীন নীলা বলেন, ‘নতুনরাই সংগঠনের প্রাণ, আজ সেই সুন্দর দিন। ‘আবৃত্তি আবৃত্তি’ ধারাবাহিকভাবে সুস্থ সংস্কৃতি চর্চায় কাজ করে আসছে এবং এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছে। আমরা সবসময় নতুন ভাবে দেশ ও জাতির কাছে মুক্তিযুদ্ধের চেতনাকে সুন্দর ভাবে কবিতার মাধ্যমে তুলে ধরার সর্বোচ্চ চেষ্টা করে যাবো।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image