• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কাউন্সিলর শাহিন বিমানবন্দরে গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:২৯ পিএম
বিমানবন্দরে গ্রেফতার
কাউন্সিলর শাহিন

এনএস ডেস্ক :  গাজীপুর সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহীন আলম লাইন বিচ্ছিন্ন করে ট্রেন দুর্ঘটনার মামলায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে গ্রেফতার করেছে পিবিআই। 

 বৃহস্পতিবার রাতে সংবাদটি নিশ্চিত করেন গাজীপুর পিবিআই এর পুলিশ সুপার মাকছুদের রহমান। 

২০২৩ সালের ১৩ ডিসেম্বর ভোর সাড়ে চারটার দিকে গাজীপুরের বনখরিয়ায় রেললাইনের বিশ ফুট লাইন কেটে ফেলায় মোহনগঞ্জ এক্সপ্রেসের সাতটি বগি সহ লাইনচ্যুত হয়। এতে একজন নিহত ও ১১ জন আহত হয়। এ ঘটনায় ২৭ ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। ঘটনার ৩৮ ঘণ্টা পর মামলা হয়। 

পুলিশ জানায়, বুধবার রাতে বিদেশে যাওয়ার সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহীন আলমকে রেলওয়ের নাশকতার মানলায় গ্রেফতার করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই গাজীপুর জেলা। 

মামলায় গ্রেফতার হয়ে এরইমধ্যে গাজীপুর সিটি কর্পোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়াসহ বেশ কয়েকজন জামিনে মুক্তি পান। নাশকতার ঘটনায় আগে শাহীন আলম ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি কাউন্সিলর পদে নির্বাচন করায় দল তাকে বহিষ্কার করে। বর্তমানে তিনি বিএনপি থেকে বহিষ্কৃত আছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image