• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাটোরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৬ পিএম
নাটোরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল

আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় আত্রাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ঘটনায় শেরকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সিংড়া আমলি আদালতের বেঞ্চ সহকারী রাজু আহমেদ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গত সোমবার নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ শেরকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

গত ২৩ অক্টোবর ‘আত্রাই নদী থেকে অবৈধভাবে বালু তোলার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে’ শিনোরামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এরপর ২৫ অক্টোবর স্বপ্রণোদিত মামলা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বিশেষ পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দেন নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ। 

পরে ৩ মাস ধরে তদন্ত কাজ শেষে গত ১ ফেব্রুয়ারি আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও নাটোরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের উপ-পরিদর্শক সাইদুর রহমান।

তদন্তে লুৎফুল হাবিব রুবেলের বিরুদ্ধে কোনো ধরনের অনুমোদন ছাড়াই অবৈধভাবে আত্রাই নদী হতে বালু উত্তোলন করে ভাবনাগনরকান্দি ও শিববাড়ি ঘাটের পাড় ভেঙে ক্ষতিসাধন করার সত্যতা পান তদন্তকারী কর্মকর্তা।

এ ব্যাপারে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম. মাইনুল ইসলাম বলেন, বালু উত্তোলনের ঘটনায় এখন পর্যন্ত কোনো গ্রেফতারি পরোয়ানা হাতে পায়নি পুলিশ। গ্রেফতারি পরোয়ানা হাতে আসার পর পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

উল্লেখ্য, অভিযুক্ত লুৎফুল হাবিব রুবেল নাটোরের সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক ও সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image