• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিবগঞ্জে সোনালী ব্যাংকের ভবন উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪৬ পিএম
সোনালী ব্যাংক ভবন উদ্বোধন
বক্তব্য রাখছেন জেনারেল ম্যানেজার (জিএম) জনাব মীর হাসান মোহাম্মদ জাহিদ)

শিবগঞ্জ প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ:  চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, শিবগঞ্জ শাখায় ব্যাংকিং সেবা আধুনিক ও আরো গতিশীল করতে নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১০.০০মি. এক আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে নতুন ভবনের শুভ উদ্বোধন সম্পন্ন হয়।

সোনালী ব্যাংক লিমিটেড, শিবগঞ্জ শাখার উদ্যোগে রবিবার সকালে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নতুন ভবন এ ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার জনাব মোঃ পিয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহী’র জেনারেল ম্যানেজার (জিএম) জনাব মীর হাসান মোহাম্মদ জাহিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিওনাল অফিস চাঁপাইনবাবগঞ্জ এর এ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান, সহকারি কমিশনার (ভূমি) জনাব আরিফা সুলতানা, আলাবকস মেমোরিয়াল ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ জনাব মোঃ আতাউর রহমান।

আরও উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ এর শাখা ব্যবস্থাপক জনাব তারিক আমিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেনারেল ম্যানেজার জনাব মীর হাসান মোহাম্মদ জাহিদ বলেন, সরকারের উন্নয়নমূল কাজের সাথে সোনালী ব্যাংক লিমিটেড খুব কাছ থেকে কাজ করে যাচ্ছে। চাঁপাইনবাবগঞ্জে এ ব্যাংকের গ্রাহক দিন দিন বাড়ছে ভালো সেবা পাচ্ছে বলে এবং শীঘ্রই এটিএম বুথ চালুর মাধ্যমে শিবগঞ্জের গ্রাহকগণ ডিজিটাল সেবাই এক ধাপ এগিয়ে থাকবে। তিনি আরও বলেন মুজিব বর্ষে আমরা সবার শীর্ষে আছি। এ অবস্থানকে ধরে রাখতে আমাদের আরও আন্তরিকতা সহকারে কাজ করে যেতে হবে।

সোনালী ব্যাংক লিমিটেড, শিবগঞ্জ শাখা, চাঁপাইনবাবগঞ্জ এ দীর্ঘদিন ধরে ভবনের কারণে বীর মুক্তিযোদ্ধাদের সেবা কিছুটা বিঘ্নিত হচ্ছিলো। কিন্তু বর্তমানে অনাথ বন্ধু ভবন ভবনে শাখা স্থানান্তিরত হওয়ায় গ্রাহক সেবা ও ব্যাংকিং কার্যক্রম ভালোভাবে চলবে বলে কর্তৃপক্ষ ও গ্রাহকগণ সন্তোষ প্রকাশ করেছেন।
 

ঢাকানিউজ২৪.কম / মোঃ শাহাদাত হোসেন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image