• ঢাকা
  • বুধবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুলতান আহামেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:১৯ পিএম;
সুলতান আহামেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, খাদ্য বিতরণ
অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ

রায়হান হাবিব দুলাল, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের টানবাজার কলোনী এলাকায় শতাধিক অসহায় মানুষের মুখে খাবার তুলে দিয়েছে ‘সুলতানা আহমেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ শহরের টানবাজার কলোনীতে এ সকল খাবার প্যাকেট বিতরণ করা হয়।.

এ বিষয়ে সংগঠনের সভাপতি ফেরদৌসী আক্তার রেহানা বলেন, ‘আমাদের সবারই উচিত সাধ্য অনুযায়ী  অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমাদের আশপাশে অনেক অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ আছেন যারা অনেক কষ্টে রয়েছেন। মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত মানুষেরা করোনায় উপার্জন কমে যাওয়া ও কাজ হারিয়ে অসহায় হয়ে পড়েছেন। যার ফলে সপ্তাহ কিংবা মাসে একদিন পেট ভরে খেতে পারছে না তারা। লোক লজ্জা ও সামাজিকতার কারনে তারা হাত পেতে বা মুখ ফুটে সাহায্যের কথা কাউকে বলতে পারেনা। সুবিধা বঞ্চিত সেসব মানুষদের মুখে হাসি ফুটানোই আমাদের উদ্দেশ্য।’
মানুষের জন্য আমরা ভালো কিছু করতে পারবো।.

তিনি আরও জানান, সুলতান আহামেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের এ প্রকল্প ক্রমান্বয়ে আরও বৃদ্ধি পাবে। বিশেষ করে পথশিশু, নিম্নআয়ের মানুষের জন্য এই প্রকল্পটি আরও বড় পরিসরে পরিচালনা করার চিন্তা করা হচ্ছে.

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি রক্তদান কর্মসূচি, পরিষ্কার-পরিচ্ছন্নতা, আর্থিক সহায়তা,করোনাকালী সময়ে লাশের গোসল,দাফন-কাফনের ব্যবস্থা, বিভিন্ন সংকট মুহূর্তে ত্রাণ সামগ্রী বিতরণ, শীতার্তদের শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।. .

ঢাকানিউজ২৪.কম / রায়হান হাবিব দুলাল

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image