• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রংপুর বিভাগে সাড়ে তিন লাখ গণ টিকা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৮ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৭ এএম;
রংপুর বিভাগে সাড়ে তিন লাখ গণ টিকা প্রদান
রংপুরে সাড়ে তিন লাখ গণ টিকা প্রদান

পারভেজ ইসলাম, রংপুর প্রতিনিধি : উপচে পড়া টিকা গ্রহনে আগ্রহীদের উপস্থিতিতে সম্পন্ন হলো রংপুর বিভাগে করোনার গণ টিকা গ্রহনের উদ্বোধনী দিনের কার্যক্রম। বিভাগের ১ টি সিটি করপোরেশন, ৫৮ উপজেলা এবং ৩১ টি পৌরসভার ১ হাজার ৮৬৯ টি কেন্দ্রে একযোগে বিকেলে ৩ টা পর্যন্ত চলে টিকাদান।
    
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্র মতে, এই বিভাগের আট জেলার ১ হাজার ৮৬৯ টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত করোনার গণটিকা প্রদান কার্যক্রম চলে। সকালে রংপুর সিটি করপোরেশনের জুম্মাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গণটিকা কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব । 

এসময় রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মোতাহারুল ইসলাম, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী রুহুল আমীন, সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়, স্থাণীয় কাউন্সিলর সেকেন্দার রহমান, সিটি করপোরেশনের স্যানিটারী শাখা প্রধান আব্দুল কাইয়ুমসহ সিটি, বিভাগীয় ও জেলা প্রশাসন এবং স্বাস্থ্য বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ঢাকা নিউজ ২৪ কে জানান, আগামী ১৪ আগস্ট থেকে মূলত গণটিকার মূল কার্যক্রম শুরু হবে। উদ্বোধনী দিনে আমরা অত্যন্ত শৃংখলার সাথে সিটি করপোরেশনের ৩৩ টি ওয়ার্ডের ৯৯ কেন্দ্রে প্রায় ২০ হাজার মানুষকে টিকা প্রদান করলাম। প্রধানমন্ত্রীর উদ্দেশ্য বাস্তবায়নের জন্য মুল টিকা কার্যক্রম বাস্তবায়নের জন্য আমরা প্রস্তুত আছি।

রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞা জানান, বিভাগের ৮০ ভাগ মানুষকে টিকা দেয়ার সরকারী উদ্যোগ বাস্তবায়নের জন্য পর্যাপ্ত টিকার মজুদ নিয়ে প্রস্তুত আছে আমার প্রশাসন। আমরা সেটা দ্রুততম সময়ের মধ্যে নিয়ে আসতে চাই। আমাদের টিকা মজুদ আছে। আরও আসছে। যতদিন টার্গেট বাস্তবায়ন হয়নি ততদিন কার্যক্রম চলবে।
 
 

ঢাকানিউজ২৪.কম / পারভেজ ইসলাম

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image