• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৬ পিএম
দিনব্যাপী
ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে শুক্রবার (৭ অক্টোবর) পৌরশহরের রাণীশংকৈল  ডিগ্রী কলেজ হল রুমে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। রাণীশংকৈল উপজেলার চিকিৎসক ও মেডিক্যাল পড়ুয়া শিক্ষার্থীদের উদ্যোগে প্রায় এক হাজারেরও বেশি অসহায়, দরিদ্র মানুষকে এ কার্যক্রমের আওয়াতায় চিকিৎসাসেবা দেওয়া হয়। 
লন্ডন সোয়ন সি হেল্থ বোর্ড মেডিক্যাল চিকিৎসক ডাঃ বাপ্পি বসাকের নেতৃত্বে এই কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান। এসময় প্রভাষক খতিবুর রহমান, শিক্ষক জিয়াউর রহমান, উত্তম বসাক ও অজয় বসাকসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্থানীয় চিকিৎসকদের মধ্যে উপস্থিত থেকে রোগীদের সেবা প্রদান করেন ডাঃ আব্দুলাহ আল মুনিম-বগুড়া মেডিকেল কলেজ, ডাঃ উত্তম ময়মনসিংহ মেডিক্যাল কলেজ,ভিপি রায়-সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ,ডাঃ ফিরোজ মাহমুদ-সোহরাওয়ার্দি মেডিক্যাল কলেজ, ডাঃ অলিউল্লাহ সোহরাওয়ার্দি মেডিক্যাল কলেজ, ডাঃ  মোঃ তুষার আলী, শেখ হাসিনা মেডিক্যাল কলেজ টাঙ্গাইল এবং মেডিক্যাল পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে বৃষ্টি আক্তার পাবনা মেডিক্যাল কলেজ ও জ্যোতি মীরপুর মেডিক্যাল কলেজ শিক্ষার্থী।  

শুভেচ্ছা বক্তব্যে মেডিক্যাল ক্যাম্পের চিকিৎসকদের উদ্দ্যেশে মেয়র বলেন,প্রতিবছর যেন এই কার্যক্রম অব্যাহত থাকে। এতেকরে একদিকে যেমন এলাকার গরীব আসহায় মানুষ বিনামূল্যে তাদের সেবার সুযোগ পাবে অপরদিকে চিকিৎসকরা সত্যিকার অর্থে তাদের সেবা দেয়ার ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image