• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকায় শুরু হচ্ছে কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
ঢাকায় শুরু হচ্ছে কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ 
ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান

নিজস্ব প্রতিবেদক : আগামী ৮ জুন থেকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে রোসা ২য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৩। যুক্তরাজ্য, জার্মানি, ইটালি, আরব আমিরাত, শ্রীলংকা, ভারত ও স্বাগতিক বাংলাদেশসহ ৭ টি দেশের ৭০ টি ব্র্যান্ড একই ছাদের নিচে অংশ নিবে তিনদিনব্যাপী এ মেলায়। 

মঙ্গলবার (৩০ মে) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান। 

দেশের অন্যতম ইভেন্ট প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের আয়োজনে মেলার স্ট্রাটেজিক পার্টনার রিহ্যাব ও সহযোগিতায় রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ, এসোসিয়েট পার্টনার বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশন এবং এয়ারলাইন্স পার্টনার ইউএস বাংলা এয়ারলাইন্স।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৮ জুন আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান বলেন, প্রস্তুতকারক, রফতানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেই সাথে থাকবে স্পট অর্ডারের সুযোগ।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সকলের জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোনা, প্রাচি স্পন্সর আরএকে ও সুইস প্লাস, গোল্ড স্পন্সর স্টেলা ও হুইদা এবং সিলভার স্পন্সর হ্য প্যাসডাম এন্ড জ্যাকুয়ার।মেলায় এয়ারলাইন্স পার্টনার ইউ এস বাংলা এয়ারলাইন্স।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পণ্য প্রদর্শনীর পাশাপাশি ৩ দিন ব্যাপী এই এক্সপোতে স্টুডে ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ। এছাতা প্রতিদিন থাকছে রাফেল ড্রতে আকর্ষনীয় পুরস্কার।

সংবাদ সম্মেলনে ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোঃ আরিফ বলেন, ভরোষ বাংলাদেশ ২০১২ সাল থেকে দেশি-বিদেশি ইভেন্ট আয়োজন করে আসছে। সবসময় নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। বাংলাদেশে প্রথম হেলথ অ্যান্ড বিউটি, সিরামিক, ফুড অ্যান্ড হসপিটালিটিস মেলার সফল আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় এবার রোপা ২য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৩ আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

এসময় উপস্থিত ছিলেন ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোঃ আরিফ, পরিচালক অপারেশন রাজীব পাটোয়ারী, আকিজবসির গ্রুপের মার্কেটিং ম্যানেজার শাহরিয়ার জামান, রোসা'র ব্র্যান্ড প্রধান গোলাম রাব্বানী, ইন্টেরিয়র ডিজাইনার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি সাফিউল ইসলাম বাবু, বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশন এর ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান ও এয়ারলাইন্স পার্টনার ইউএস বাংলা এয়ারলাইন্স এর জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image