• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুস্থ জামালপুর অভিযানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৪৬ পিএম
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
'সুস্থ জামালপুর অভিযানের' প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান

জামালপুর প্রতিনিধি: "সুস্থ দেহ সুস্থ মন সুন্দর  জীবন" এমন ভাবনা থেকেই জামালপুর ফৌজদারি মোড়ে শরীরচর্চা করতে করতে ২০১৮ সালে যাত্রা শুরু করেছিল"সুস্থ জামালপুর অভিযান"। ১ ডিসেম্বর ছিল সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষে ৩ ডিসেম্বর (শুক্রবার) জামালপুর ফৌজদারী মোড়ে ব্যায়াম চত্ত্বরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে সুস্থ জামালপুর অভিযানের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে। সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে কর্মসূচী উদ্বোধন করেন ভাষা সংগ্রমী ও মুক্তিযুদ্ধের সংগঠক কয়েছ উদ্দিন আহমেদ।

সুস্থ জামালপুর অভিযানের আহ্বায়ক দীপক কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রণয় কান্তি দাস বলেন,আমরা ঢাকাতে ধানমন্ডি,রমনা পার্কে বিভিন্ন স্থানে দেখেছি ভোরে কিছু লোক জমায়েত হয়ে ব্যায়াম করে। জামালপুরে এ ধরনের ব্যয়ামের প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা ছিল। আপনাদের অনেক ধন্যবাদ জামালপুরে আপনারা এমন একটি ব্যায়ামের জমায়েত তৈরি করতে পেরেছেন। আমি যতদিন জামালপুরে থাকব ততদিন আপনাদের পাশে আছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী ও সাংবাদিক জাহাঙ্গীর সেলিম,গৌতম সিংহ সাহা,প্রভাষক ইকবাল হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সন্তোষ রাজভর।

বক্তব্যের মাঝে মাঝে দেশ ও বিজয়ের গান, আবৃত্তি পরিবেশন করে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, জামালপুর জেলা সংসদ। 

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image