• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আবির হাসান রাকিবের নতুন গান প্রকাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
প্রকাশ পাচ্ছে
আবির হাসান রাকিবের নতুন গান মহাকালের ঘুম ঘুমাবো

বিনোদন ডেস্ক : প্রযোজনা প্রতিষ্ঠান এ এস সিরিজে ব্যানারে মুক্তি পেয়েছে এ সময়ের তরুণ জনপ্রিয় কন্ঠশিল্পী আবির হাসান রাকিব কণ্ঠে। গানটির কথা লিখেছেন  বাংলার প্রতিবান লেখক মোঃ মিলন শেখ। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুরারোপ করেছেন আবির হাসান রাকিব। গানটির সংগীতায়োজন করেছেন অনিম খান।

বাস্তবমুখী জীবনের গল্প নিয়ে মিউজিক ভিডিওটি তৈরি হয়েছে- গাজীপুর পুবাইল এলাকা ও তার আশপাশে গানের গল্প লিখেছেন আহসান হাবিব অপু (সন্ন্যাসী)- পরিচালনায়, আহসান হাবীব অপু (সন্ন্যাসী)- তাছাড়া  এ এস সিরিজের প্রতিষ্ঠাতা আউজেও শাওন নিজের এ গানে অভিনয় করেছেন তার বিপরীতে দেখতে পাওয়া যাবে অন্তর হাসান, আহসান হাবিব অপু, এ এইচ আবির আহমেদ, রবিউল গানটির ভিডিও ধারণ করছেন আল আমিন মাসুদ-ড্রোন: পাইলট, অন্তর হাসান   এডিটিং কালার ফখরুল  -পাবলিসিটি ডিজাইন এসএম মোমেন।

নতুন এ গান প্রসঙ্গে এ এস সিরিজ  প্রতিষ্ঠাতা বলেন,আমরা সবাই  মুসলিম এর জন্য মৃত্যুবরণ বাস্তবতা জীবন নিয়ে এটি ভিডিও করার ইচ্ছে ছিল এবং আমি নিজেই অভিনয় করেছি- গানটি খুব সুন্দর আশা করছি দর্শক পছন্দ করবেন।

আবির হাসান রাকিব। সমকালীন শিল্পীদের জন্য নিয়মিত সুরের কাজ করছেন তিনি, অবশেষে এএস সিরিজ চ্যানেলের কর্ণধার অজেও শাওন তিনি বলেছেন, সবকিছু মিলিয়ে আমরা চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেয়ার জন্য আশা করি সবাই গানটি আপলোড হলে দেখবেন সোশ্যাল মিডিয়াতে এবং আমাদের এই গানটি বেশ জনপ্রিয় হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image