• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলের তোফায়েল মাদকসহ আটক হয়ে সৌদি আরবের জেল হাজতে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১০ পিএম
সৌদি আরবের জেল হাজতে
মাদকসহ আটক হয়ে

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার উপজেলা নান্দাইলের আচারগাঁও ইউনিয়নের হাওলা পাড়া গ্রামের  আঃ ছোবাহান উরফে গদু মিয়ার ছেলে তোফায়েল মিয়া (৩০) সৌদি আরব যাওয়ার সময় তার পাশবর্তী সিংদই উত্তর পাড়া গ্রামের আঃ ছোবাহানে পুত্র  হৃদয় মিয়া (২৮)এর দেওয়া একটি ব্যাগ সরল বিশ্বাসে সাথে নিয়ে সৌদি আরবের জেদ্দা বিমান বন্দরে আটক হয়ে জেদ্দার  জ্বেল হাজতে আছেন। আটক ব্যাগটির ভিতরে প্রায় কুটি টাকার হিরোইন ও ইয়াবা ট্যাবলেট ছিল। এ ঘটনায় নান্দাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়েরকৃত  অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা নান্দাইলের  হাওলা পাড়া গ্রামের তোফায়েল বিগত প্রায় ০৩ (তিন) বছর যাবত সৌদি আরব দেশে ওয়ার্ক পারমিট নিয়ে বৈধভাবে কর্মরত থাকাবস্থায় সে ছুটি নিয়া গত ১২ এপ্রিল তারিখে বাংলাদেশের নিজ বাড়িতে আসে। তোফায়েল ছুটি শেষে গত ৬ জুলাই ২২ ইং সৌদি আরব দেশে যাওয়র সময় তোফায়েলে বন্ধু হৃদয় মিয়া তোফায়েলের বাড়িতে আসিয়া  গামপ্যাড দ্বারা মোড়ানো একটি ব্যাগ যার গায়ে  নাম ও মোবাইল  নম্বর  লিখা তোফায়েলের হাতে দেয় এবং বলে যে এতে কিছু প্রয়োজনীয় কাপড় চোপর আছে যাহা সৌদি আরবে অবস্থিত হৃদয় মিয়ার সমন্দির নিকট দেওয়ার জন্য। বন্ধু হৃদয় মিয়ার দেওয়া  ব্যাগটি তোফায়েল সরল বিশ্বাসে তার সাথে নিয়া গত ৭ জুলাই ২০২২ ইং তারিখ ঢাকা হযরত শাহ জালাল বিমানবন্দর হয়ে সৌদি আরবের জেদ্দা বিমান বন্দরে নামেন। 

জেদ্দা বিমান বন্দর নামার পর জেদ্দা বিমান বন্দরের  কর্তব্যরত অফিসারগণ তোফায়েরে সাথে থাকা মালামাল চেক করার সময় বন্ধু হৃদয়ের দেওয়া  ব্যাগের ভিতর থেকে ২৫০০( দুই হাজার পাচশত )পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০( পাচ শত গ্রাম) হিরোইন পাইয়া  বিমান বন্দর পুলিশ তোফায়েলকে আটক করিয়া জেদ্দা কামিজ জ্বেল হাজতে প্রেরণ করেন। বর্তমানে সে জেদ্দা জ্বেল হাজতে মানবেতর জীবন যাপন করছেন। 

এঘটনায় তোফায়েলের স্ত্রী মর্জিনা আক্তার বাদী হয়ে হৃদয় মিয়ার নামে নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এবিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সাথে  কথা বললে তিনি জানান ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত চলছে দ্রুত ব্যাবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image