• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইয়ূথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ’ ইবি শাখার নেতৃত্বে মোতালেব-মিজান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৮ পিএম
ইয়ূথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ’
নেতৃত্বে মোতালেব-মিজান

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ইয়ূথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ’র নতুন ইউনিট কমিটি গঠিত হয়েছে। এতে কো-অর্ডিনেটর হিসেবে আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোতালেব বিশ্বাস লিখন ও যুগ্ম কো-অর্ডিনেটর হিসেবে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের  মিজানুর রহমান মিজানকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) ‘ইয়ুথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ’ যশোর অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী রকিবুল ইসলাম রকি এবং যুগ্ম-আঞ্চলিক সমন্বয়কারী সুমাইয়া সুলতানা দিবা সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।৷ আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। 

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম কো-অর্ডিনেটর (মেয়ে) সাফরা আয়াত রজনী, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক মানজির আহসান, কোষাধ্যক্ষ চয়ন হোসেন। কর্মশালা সম্পাদক  রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক  ফয়সাল হাসান, দিবস পালন সম্পাদিকা মিম খাতুন। কার্যকরী সদস্য রানা আহম্মেদ অভি, জাহিদুর রহমান, সুমাইয়া পারভিন ও ইসরাত জাহান জেবা।

এছাড়া সাধারণ সদস্য হিসেবে আছেন মনির হোসেন, রাহাত, সুমন মিয়া, সামিয়া জামান, তাসমিনা আক্তার, তৌফিকুর রহমান রিফাত, সবুজ আলী, শারজাহানা আক্তার তিথি, রুবাইয়েত হাসিন রঙ্গন, অনিতা ইসলাম ও পিংকি খাতুন।

এর আগে, সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১ টার দিকে ‘ইয়ুথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ’ যশোর অঞ্চলের যুগ্ম আঞ্চলিক সমন্বয়কারী ও ফ্যাসিলেটির সুমাইয়া সুলতানা দিবার উপস্থিতিতে  বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ক্যাফেটেরিয়ায় নির্বাচনের মাধ্যমে ২৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়।

উল্লেখ্য, ‘ইয়ূথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ’ আন্তর্জাতিক স্বেচ্ছাব্রতী সংস্থা ‘দি হাঙ্গার প্রজেক্ট’র অনুপ্রেরণায় সৃষ্ট একটি ছাত্র সংগঠন। শিক্ষার্থীদের নেতৃত্বেই এ সংগঠন পরিচালিত। এ সংস্থার প্রতিটি সদস্য নিজের উন্নত ভবিষ্যৎ নিজে গড়তে এবং অন্যকে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। ক্ষুধামুক্ত আত্মনির্ভরশীল বাংলাদেশ সৃষ্টির প্রত্যাশার লক্ষ্যে এটি পরিচালিত। ইয়ুথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ ১৯৯৫ সালে যাত্রা শুরুর পর থেকে এখন দেশের অন্যতম একটি স্বেচ্ছাব্রতী আন্দোলনে রূপ নিয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image