• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবি ফটোগ্রাফিক সোসাইটির নেতৃত্বে আবির-হৃদয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৯ পিএম
ইবি ফটোগ্রাফিক সোসাইটির
নেতৃত্বে আবির-হৃদয়

আহমাদ গালিব, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ফটোগ্রাফিক সোসাইটির (আইইউপিএস) ২০২৩-২৪ বর্ষের ১বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়েছে। নবনিযুক্ত সভাপতি হিসেবে আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাসির উদ্দিন আবির ও সাধারণ সম্পাদক হিসেবেডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হৃদয় তালুকদার নির্বাচিত হয়েছেন। 

বুধবার (৩১ মে) আইইউপিএস'র আহ্বায়ক ও সভাপতির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। সংগঠনটির আহ্বায়ক আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম ও ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক কে এম শরফুদ্দিন আগামী ১ বছরের জন্য এ নতুন কমিটির অনুমোদন দেন।

নবনির্বাচিত কমিটিতে সহ-সভাপতি পদে আহমেদ জোবায়ের এবং যুগ্ম সম্পাদক পদে মাহমুদুল মুয়াজ, তন্ময় হাফিজ, মাইনুল ইসলাম ও মোহাম্মদ সালাউদ্দিন রয়েছেন। কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন সিরাজুজ্জামান গালিব ও ফয়সাল ফাহিম। সংগঠনটির দপ্তর সম্পাদক হয়েছেন নাঈম ইসলাম, মতিউর রহমান ও শরিফুল ইসলাম মজুমদার। কোষাধ্যক্ষ দায়িত্ব পালন করবেন এস কে শামিম রেজা ও রিজওয়ান খান।

এছাড়াও অন্যান্য সদস্যরা হলেন- আইটি সম্পাদক হাসিন ইনতাশাফ অর্প, প্ল্যানিং এন্ড এক্সিবিশন ইমন হোসেন ও শাওয়ানা শামিম, গণমাধ্যম প্রকাশনা সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন ও বনি আমিন, এইচ আর শাহরিয়ার নাফিজ রনি, প্রচার সম্পাদক ফারহানা ইবাদ ও মাহবুবুর রহমান, সংগঠনটির হোষ্ট লামিয়া হোসাইন। 

সংগঠনের সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্ৰাফিক সোসাইটি কোনও একক সংগঠন নয়। এর প্রতিটি এক্সিকিউটিভ ও সাধারণ সদস্যের সবাইকে একীভূত করে, সবার আইডিয়া-ক্রিয়েটিভিটি কে প্রাধান্য দিয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সদা তৎপর থাকবো। ফটোগ্ৰাফিকে সর্বপ্রথম প্যাশন হিসেবে নিতে হয়, তারপর প্রফেশন। প্যাশন বিহীন ফটোগ্ৰাফি কখনোই সম্ভব না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image